Techinfoio https://www.techinfoio.com/2020/07/bkash-cash-back.html

১০% ক্যাশব্যাকে টিকেট কিনুন বিকাশ অ্যাপে


ইনস্ট্যান্ট ১০% ক্যাশব্যাকে টিকেট ক্রয় করুন বিকাশে


আপনারা ইতিমধ্যে টাইটেল দেখে বুঝে গেছেন বর্তমান পরিস্থিতিতে কিভাবে বিকাশ অ্যাপস দিয়ে টিকেট ক্রয় করবেন। স্বাস্থ্যবিধি মেনে চলা অত্যন্ত জরুরি এবং অত্যাবশ্যকীয় বর্তমান পরিস্থিতি। আর সেই বিষয় বিবেচনা রেখে বিকাশ  দিচ্ছে আপনাকে খুব সহজেই ঘরে বসে টিকেট কাটার একটি অভাবনীয় সুযোগ। জরুরী প্রয়োজনে কোথাও যেতে, টিকেট কিনুন বিকাশ অ্যাপ থেকে। ট্রেন, বাস, লঞ্চ অথবা বিমানের টিকেটের পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১০% ক্যাশব্যাক। অফার চলবে ১৬ জুলাই, ২০২০ থেকে ২ আগস্ট ২০২০ পর্যন্ত। -বাস, লঞ্চ ও প্লেনের টিকেটে সর্বমোট ১০০ টাকা পাবেন

-ট্রেনের টিকেটে সর্বমোট ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন, দৈনিক ১ বার এবং অফার চলাকালীন সর্বোচ্চ ২ বার।


এ মাসের শুরুর দিক থেকে চালু হয়েছে ট্রেন, বাস, লঞ্চ, বিমান যাত্রার সুযোগ তবে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে।আর এই অতিরিক্ত ভিড় এড়াতে বাংলাদেশ রেলওয়েতে চালু হয়েছে শুধুমাত্র অনলাইন টিকিট সিস্টেম। আর তাই এই সময়ে গ্রাহকরা অতিরিক্ত স্বাস্থ্য ঝুঁকি না নিয়ে ঘরে বসেই বিকাশ এপ দিয়ে খুব সহজেই ক্রয় করতে পারছেন নিজেদের সেই কাঙ্খিত গন্তব্যস্থলের টিকেট


বিকাশ অ্যাপ এ যেভাবে টিকেট ক্রয় করবেনঃ

১। টিকেট ক্রয় করার জন্য আপনাকে প্রথমে বিকাশ অ্যাপ থেকে টিকেট অপশনটি নির্বাচন করতে হবে। 

২। অপরদিকে বাংলাদেশ রেলওয়ে টিকিট ক্রয়ের জন্য ট্রেন টিকেট অপশনে ক্লিক করে খুব সহজেই আপনি আপনার কাঙ্খিত টিকেটটি পেয়ে যেতে পারেন।

৩। আপনার বিকাশ অ্যাপ ওপেন করার পর সবার উপরের টুলবারে সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ক্যাশ আউট, মেইক পেমেন্ট অপশনের পাশাপাশি ডান দিকে থাকা টিকিট অপশনে যেতে হবে।

৪। এরপরের স্টেপ হচ্ছে আপনাকে টিকিট অপশনে ট্যাপ করার পর সেখানে থাকবে ট্রেন ও মুভি নামের দুটি টিকেট অপশন।

৫। এবার আপনাকে ট্রেনে ট্যাপ করলে আসবে বাংলাদেশ রেলওয়ে লেখা। এখন আপনি সেখানে ট্যাপ করার পর নিচের দিকে আরও একটি অপশন আপনি দেখতে পাবেন তাতে কি তাদের সব শর্তে আপনি রাজি আছেন কিনা সেটা দেখাবে। এরপর আপনাকে ‘ওকে’ বাটনে ট্যাপ করলে নতুন আরেকটি অপশন এ বাংলাদেশ রেলওয়ের ই-টিকিটিং প্লাটফর্মে নিয়ে যাওয়া হবে।

৬। এবার আপনাকে যা করতে হবে সেটি হচ্ছে আপনার রুট, গন্তব্য, যাত্রার তারিখ, কোন ক্লাসের টিকিট কাটতে চান, কতজন যাত্রী সেটি নির্ধারণ করে টিকিট সার্চ করতে হবে।

৭। এরপরে আপনাকে যা করতে হবে সেটি হচ্ছে আপনার যাবতীয় সব তথ্য ঠিকমতো দেওয়া হয়ে গেলে নতুন আরেকটি নতুন যেই অপশন আসবে সেখানে আপনাকে ভাড়াসহ যাত্রার যাবতীয় তথ্য তুলে ধরা হবে যাতে আপনার সমস্ত খরচ দেখাবে। আর এখন আপনি যদি টিকিট কাটতে চান তাহলে আপনাকে পরবর্তী ধাপে যেতে হবে।

৮। আপনি পরবর্তী ধাপে সম্মতি জানালে সেখানে আপনার অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হবে এবং আপনার টিকিট অ্যাপে জমা হয়ে যাবে।

৯। এবার আপনি আপনার অ্যাপ থেকে হিস্ট্রি চেক করে টিকিট দেখতে এবং সেটি প্রিন্ট করিয়ে নিতে পারবেন।

১০। এই বিষয়ে আরও বিস্তারিত জানতেঃ https://www.bkash.com/bn/eid-offer এখানে গেলেই পেয়ে যাবেন সমস্থ তথ্য।

বর্তমান পরিস্থিতিতে গ্রাহকদের স্বাস্থ্যসেবা সহ আরও একটু বেশি সুবিধা দিতেই বিকাশ অ্যাপে বাস, লঞ্চ বিমান অথবা ট্রেনের টিকেট কাটার অপশন যুক্ত করা হয়েছে। এই সময়ে বিকাশের এমন একটি পদক্ষেপ নেওয়াকে আপনি কিভাবে দেখছেন তা জানাতে পারেন আমাদের কমেন্ট বক্সে অথবা ফেসবুক বা টুইটারের অফিসিয়াল পেজের মাধ্যমে।


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া